শালী-দুলাভাইয়ের ইয়াবা কারবার: অবশেষে ধরা!

জাহেদ হাসান •


চট্টগ্রাম মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জেলা কার্যালয়ের
পটিয়া শাখা অভিযান পরিচালনা করে ৪ হাজার ইয়াবা পাচারকালে ১ মহিলা সহ ২ মাদক পাচারকারীকে আটক করা হয়েছে। তারা দু’জন সম্পর্কে শালী দুলাভাই।

বুধবার( ১১ অক্টোবর) মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চট্টগ্রাম বিভাগীয় গোয়েন্দা কার্যালয়ের উপপরিচালক মোহাম্মদ হুমায়ূন কবির খন্দকার এর নির্দেশনায় পরিদর্শক মোহাম্মদ সাইফুল ইসলাম নেতৃত্বে চট্রগ্রাম মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জেলা কার্যালয়ের খ সার্কেল পটিয়া শাখা গোপন সংবাদের ভিত্তিতে পটিয়া থানাধীন চট্রগ্রাম – কক্সবাজার মহাসড়কস্থ মোজাফরাবাদ মেসার্স নজরুল এন্ড কোম্পানি ফিলিং স্টেশন এর সামনে চট্টগ্রাম গামী চট্র মেট্রো – ব- ১১-০৭৬৩ নং সৌদিয়া বাস অভিযান চালিয়ে ২ যাত্রীর দেহ তল্লাশী করে ৪ হাজার পিস ইয়াবা উদ্ধার সহ তাদের আটক করা হয়।

আসামি ১। মোঃ শহীদ উল্যাহ্ (৪৩), পিতা- মোঃ আব্দুল গফুর, সাং- কালিকাপুর, চৌদ্দগ্রাম- কুমিল্লা। তার কাছ থেকে ৩ হাজার ইয়াবা উদ্ধার করা হয়।
২। খালেদা বেগম (৩৮)স্বামী – ইসমাইল হোসেন, সাং- লম্বাবিল, হ্নীলা- টেকনাফ- কক্সবাজার।তার কাছ থেকে ১ হাজার ইয়াবা উদ্ধার করা হয়।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চট্টগ্রাম বিভাগীয় গোয়েন্দা কার্যালয়ের উপপরিচালক মোহাম্মদ হুমায়ূন কবির খন্দকার জানান, আটককৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে পটিয়া থানায় পৃথক মামলা রুজু করা হয়েছে এবং আসামীরা সম্পর্কে শালী ও দুলাভাই তারা পারস্পারিক সহযোগীতায় টেকনাফ থেকে ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে কুমিল্লা জেলার চৌদ্ধগ্রামে বিক্রয় করে বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে শিকার করে।